কুবি উপাচার্যের সঙ্গে প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়

কুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ২২:২৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

সোমবার বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনস্থ উপাচার্যের অফিসে এ সাক্ষাৎ হয়। এ সময় উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিকরা।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাহবুবুল হক ভূঁইয়া, বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা এমদাদুল হক, কুবি প্রেস ক্লাবের সভাপতি শতাব্দী জুবায়ের, সাধারণ সম্পাদক মাহফুজ কিশোর, যুগ্ম সম্পাদক এমদাদুল হক সরকার, কোষাধ্যক্ষ জাহেদ নহিম, দপ্তর সম্পাদক সিয়াম চৌধুরী, তথ্য ও পাঠাগার সম্পাদক আবুল বাশার সাজ্জাদ, কার্যকরী সদস্য সোহাগ মনি ও ইমদাদুল হক মিরনসহ ক্লাবের সদস্য ও কার্যকরী সদস্যরা।

সৌজন্য সাক্ষাৎকালে প্রেস ক্লাবের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদসমূহ তোমরা গণমাধ্যমে উপস্থাপন করবে। তোমাদের প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়ের সুনাম ও সাফল্য উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে আশা রাখি।

উল্লেখ্য, 'সর্বদা সত্যের সন্ধানে' স্লোগান নিয়ে চলতি মাসের ১০ তারিখ প্রথমবারের মতো ৯ সদস্যের কার্যনির্বাহী কমিটি নিয়ে যাত্রা শুরু করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত