ত্রিভুজ প্রেমের ‘মেঘের ক্যানভাস’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০১৮, ১১:২১ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ১১:১৬

বিষণ্নতায় ঘেরা ইরার সঙ্গে দেখা হয় চিত্রশিল্পী মেঘের। মেঘ তার শূণ্য ক্যানভাসে ইরার ছবি আঁকতে চায়। ছবি আঁকা, কথোপকথন আর গল্পের পসরা সাজে মেঘ ও ইরাকে ঘিরে। ইরা তার পেছনের গল্প ভুলে মেঘের সঙ্গে নতুন স্বপ্ন বুনতে চায়। কিন্তু এরই মাঝে এক নির্জন রাতে পরী নামে রহস্যময় এক নারীর সঙ্গে পরিচয় হয় মেঘের। যে নিজেকে রাতের দেবী মনে করে। সময় বিক্রি করাই তার পেশা।

মেঘ পরীর কাছ থেকে সময় কিনে নেয়। অনেক সময় ধরে তার ছবি আঁকতে থাকে। পরীর ছবি দিয়ে প্রদর্শনী করার চিন্তা ভাবনা করে সে। ছবি আঁকার ফাঁকে ফাঁকে পরীর সঙ্গে কথার মালা বুনে চলে মেঘ। এক সময় সে পরীর প্রেমে পড়ে যায়। কিন্তু মেঘের সেই প্রেমের ডাকে সাড়া দেয় না পরী। এভাবেই চলতে থাকে গল্প। শূন্য ক্যানভাসে মেঘ, পরী এবং ইরার গল্প।

ত্রিভূজ প্রেমের দারুণ এই গল্পটিকে টেলিছবি আকারে টিভির পর্দায় আনছেন ফরিদ উদ্দিন মোহাম্মদ। নাম দিয়েছেন ‘মেঘের ক্যানভাস’। সৌরভ বোস প্রযোজিত ও তারুণ্যলোক পরিবেশিত টেলিছবিটি যৌথভাবে রচনা করেছেন দয়াল সাহা ও ফরিদ উদ্দিন মোহাম্মদ। সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন মাহতাব শফি ও ফায়সাল তনু।

এই টেলিছবিটির তিনটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় টিভি তারকা ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা ও তানজিকা আমিন। আরও আছেন আরজে সাব্বির হাসান লিখন ও শেলী আহসান শেলী। টেলিছবিটিতে রয়েছে একটি গান। সেটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ সঙ্গীতশিল্পী আবু বকর সিদ্দিক নাভিদ। সুরও করেছেন তিনি।

‘মেঘের ক্যানভাস’ সম্পর্কে নির্মাতা ফরিদ উদ্দিন মোহাম্মদ বলেন, ‘বরাবরের মতই ভিন্ন মাত্রার কিছু একটা করার চেষ্টা করেছি। আশা করছি, ব্যতিক্রমী ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ টেলিফিল্মটি দর্শকদের ভালো লাগবে।’ টেলিছবিটি আগামী ২৭ অক্টোবর, শনিবার রাত সাড়ে ৮টায় মাছরাঙ্গা টেলিভিশনে প্রচার করা হবে বলেও তিনি জানান।

ঢাকাটাইমস/২৩ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত