পুলিশের ওপর হামলাচেষ্টা, আ.লীগ নেতাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ১৫:৩০

লক্ষ্মীপুরে পুলিশের ওপর হামলা চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। জেলা সদরের যুগিরহাটের চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয় মাঠে স্মার্ট কার্ড বিতরণের সময় এই হামলার চেষ্টা হয় বলে জানিয়েছে বাহিনীটি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আটকরা হলেন ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল, ছাত্রলীগ নেতা শামীম হোসেন ও তাসকিন।

পুলিশ জানায়, গত তিনদিন ধরে লাহারকান্দি ইউনিয়নে ভোটারদের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ চলছে। মঙ্গলবার লাইনে দাঁড়ানো সাধারণ জনতা এ অনিয়মের প্রতিবাদ করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান, এলাকাবাসী ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে পুলিশের ওপরও হামলার চেষ্টা হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বলেছেন, ‘পুলিশের ওপর হামলা চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

নির্বাচিত খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত