মেহেরপুরে ইজিবাইকচালক হত্যায় তিনজনের ফাঁসি

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ১৬:৩০

মেহেরপুরে ইজিবাইকচালক এনায়েত হোসেন খোকন হত্যা মামলায় তিনজনের ফাঁসি ও দুইজনের তিন বছর করে কারাদ- দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে এই রায় ঘোষণা করেন মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম।
ফাঁসির সাজাপ্রাপ্তরা হলেন- আলমগীর হোসেন, মামুন হোসেন ও ওয়াসিম আলী। বাকি দুই আসামি ফিরোজ হোসেন ও কাবুল ইসলামকে তিন বছর করে কারাদ- ও ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।
মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ২৮ অক্টোবর মেহেরপুরের টেংরামারী মাঠ থেকে হাত-পা বাঁধা অবস্থায় এনায়েত হোসেন খোকন নামে এক ইজিবাইকচালকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত খোকন মেহেরপুর শহরের হোটেল বাজারপাড়ার জলিল খাঁর ছেলে। পেশায় সে একজন ইজিবাইকচালক ছিলেন। ঘটনার পরের দিন নিহতের স্ত্রী রোকেয়া আক্তার রুমা সদর থানায় একটি হত্যা মামলা করেন।
দীর্ঘ তদন্তের পরে সদর থানার এসআই রফিকুল ইসলাম আদালতে মামলার চার্জশিট দাখিল করেন। আসামিরা আদালতে স্বীকারক্তি জবানবন্দি দেন। সেখানে তারা জানান, ২৭ অক্টোবর সন্ধ্যায় নিহত খোকনের ইজিবাইক আসামিরা ভাড়া করে টেংরামারী মাঠের ভেতরে নিয়ে যায়। এসময় তার কাছে থাকা ইজিবাইকটি ছিনতাই করে তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে। পরের দিন টেংরামারী মাঠে যাওয়ার পথে কৃষকরা একজনের হাত-পা বাঁধা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত