‘প্রধানমন্ত্রীর নির্দেশে মইনুলকে গ্রেপ্তার’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০১৮, ১৭:১৪ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ১৬:৫৪

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মইনুল হোসেনকে হাইকোর্ট আগাম জামিন দেওয়ার পরও গণতন্ত্রের মুক্তির দাবিতে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করায় প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলন’ এর ‘সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবি’ শীর্ষক মুক্ত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির এ নেতা বলেন, ‘আমরা আগামী নির্বাচনে খালেদা জিয়াকে নিয়ে অংশ নেব। এই নির্বাচন ২০১৪ সালের নির্বাচন হবে না, হবে গণতন্ত্র মুক্তির নির্বাচন।’

তথ্য ও স্বরাষ্ট্রমন্ত্রীকে পদত্যাগের আহবান জানিয়ে তিনি বলেন, মইনুল হোসেনের যে টেলিফোন রেকর্ড প্রচার করা হচ্ছে, তা সরকারে ষড়যন্ত্র। তাই এ ঘটনায় সরকারের তথ্য ও স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত। তাকে রংপুরের যে মামলায় গ্রেপ্তার করা হয়েছে, এরকম আরো ২০টা মামলা থাকলেও গ্রেপ্তার করা হতো না। শুধু প্রধানমন্ত্রীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।’

দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম বাবুল, শ্রমিকদল নেতা তরিকুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত