রাজশাহীতে ইয়াবা-ফেনসিডিলসহ গ্রেপ্তার ৪

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ১৯:০৯

রাজশাহীতে ইয়াবা ও ফেনসিডিলসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাজশাহী মহানগরী এবং তানোর উপজেলায় র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালায়। অভিযানে দুই হাজার ইয়াবা ও ৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে একটি প্রাইভেটকারও।

গ্রেপ্তার চারজন হলেন- নাটোর সদর উপজেলার পূর্বহাগরিয়া গ্রামের বকুল হোসেন, চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর গ্রামের সাদিকুল ইসলাম, রাজশাহীর পুঠিয়া উপজেলার বারোইপাড়া গ্রামের মুক্তার হোসেন ও পবা উপজেলার হরিয়ান গ্রামের রেজাউল ইসলাম।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, বকুল, সাদিকুল ও মুক্তার একটি প্রাইভেটকারে চড়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী যাচ্ছিল। তানোর উপজেলা সদরে তাদের গাড়িটিতে তল্লাশি চালিয়ে দুই হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তাই মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে চালক বকুলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে থানায় মামলা হয়েছে।

এদিকে র‌্যাবের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রেজাউল ইসলাম ব্যাগে করে ফেনসিডিল নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে রাজশাহী নগরীর রেলগেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত