গৃহবধূকে ‘শ্বাসরোধে হত্যা’, দেবর শাশুড়ি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ২১:৫২

কুমিল্লার দেবিদ্বারে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই গৃহবধূর নাম সাহিদা বেগম। সোমবার রাতে উপজেলার বরকামতা ইউনিয়নের আসরা গ্রামের গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই খায়রুল ইসলাম মঙ্গলবার মামলা করেছেন। পরে পুলিশ নিহত ওই গৃহবধূর শাশুড়ি জামিলা বেগম ও দেবর শাহ আলমকে গ্রেপ্তার করে। মামলার অপর আসামিরা হলেন- নিহতের স্বামী আবু কাইছার মিয়া ও শ্বশুর মনু মিয়া। তারা পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিয়ের পর থেকে যৌতুকের দাবিসহ নানা কারণে তাদের পারিবারে কলহ লেগেই ছিল। সোমবার সাহিদা জানতে পারেন, ক্যান্সার আক্রান্ত তার পিতার অবস্থা খুব খারাপ। পরে সাহিদা মঙ্গলবার সকালে পিতাকে দেখতে বাড়ি যেতে চাইলে স্বামী নিষেধ করেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী তাকে মারধর করেন। এক পর্যায়ে দেবর, ভাসুর, শ্বশুর, শাশুড়িও তাকে আরেক দফা মারধর করেন। কথা না শোনায় স্বামী কাউছার আবারো তাকে মারধর করে গলাটিপে ধরায় এক পর্যায়ে তিনি মারা যান।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার বলেন, ছোরতহাল রিপোর্ট অনুযায়ী প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত