নোয়াখালীতে পৃথক ঘটনায় নিহত ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ২২:০৬

নোয়াখালীর সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলা থেকে পৃথক ঘটনায় এক শিশুসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টা ও সন্ধ্যা ৬টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের উত্তর ব্যাগা গ্রামের জুয়েল ও বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাপুর এলাকার এক শিশু।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সুবর্ণচর উপজেলার উত্তর ব্যাগা গ্রামের আবুল কাশেমের ছেলে জুয়েলকে পারিবারিক বিষয় নিয়ে বকাজকা করে তার বড় ভাই আব্দুর রহিম। এই ঘটনার পর থেকে জুয়েল আর বাড়ি ফিরেনি। পরবর্তীতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি পরিবারের লোকজন। পরে মঙ্গলবার দুপুরে স্থানীয় সমিতির বাজারের একটি নির্মাণাধীন ভবনের উপর থেকে পঁচা গন্ধ আসছে বুঝতে পেরে ব্যবসায়ীরা ভবনটির ছাদে গিয়ে জুয়েলে গলিত লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে জুয়েল বিষপ্রাণে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

এদিকে বিকালে রামগঞ্জ থেকে চৌমুহনীর উদ্দেশ্যে শাহী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। পথে বাসটি সন্ধ্যা ৬টার দিকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-রামগঞ্জ সড়কের আমান উল্যাহপুর ব্রিজ এলাকায় পৌঁছলে এক শিশু (৭) বাসের সামনে দিয়ে দৌঁড় দিতে গিয়ে চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। পরে খবর পেয়ে চৌমুহনী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় পরবর্তীতে লাশ তাদের নিকট হস্তান্তর করা হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন ও চৌমুহনী হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহজাহান খান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত