অবশেষে জয় দেখল রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ অক্টোবর ২০১৮, ১০:৩৩ | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৮, ০৯:০৯

সবধরণের প্রিতিযোগিতায় টানা পাঁচ ম্যাচে জয়হীন থেকে চ্যাম্পিয়ন্স লিগ খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ। তবে এবার আর হতাশা নয়, ভক্তদের মুখে হাসি ফুটিয়েই মাঠ ছেড়েছে  হুলেন লোপেতেগির দল। মঙ্গলবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ভিক্টোরিয়া প্লজেনকে ২-১ ব্যবধানে হারিয়েছে লস-ব্লাঙ্কোসরা।

১১ মিনিটের মাথায় লুকাস ভাসকেজের অ্যাসিস্টে রিয়ালকে এগিয়ে দেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। প্রথমার্ধে আর কোনো গোল না পাওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় তারা। দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে ফেলেন মার্সেলো। তার গোলটিতে সরাসরি অবদান রাখেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। ৭৮ মিনিটে প্যাট্রিক রোসভস্কির গোলে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয় ভিক্টোরিয়া। তবে শেষতক আর কোনো বিপদ হতে দেননি রিয়াল ডিফেন্ডাররা।

এই জয়ে তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ‘জি’ গ্রুপের শীর্ষে উঠে গেল রিয়াল। সমান পয়েন্ট নিয়ে দুই নম্বরে এএস রোমা। অপর ম্যাচে যারা সিএসকেএ মস্কোকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে। জোড়া গোল করেছেন বসনিয়ান তারকা এডিন জোকো।

এদিকে, ‘ই’ গ্রুপে নিজ নিজ খেলায় জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ আর আয়াক্স। এইকের মাঠে জাভি মার্টিনেজ ও রবার্ট লেভানডোস্কির গোলে বায়ার্ন জিতেছে ২-০ ব্যবধানে। আর আমস্টারডাম এরেনায় পর্তুগিজ জায়ান্ট বেনফিকাকে ১-০ গোলে হারায় ডাচ ক্লাব আয়াক্স। তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে  তারা। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুই নম্বরে বায়ার্ন।


(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এবিএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত