একই পরিবারের দুই শিশুকে ‘যৌন নির্যাতন’

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৮, ১৬:৩৭

গাইবান্ধার সদর উপজেলায় একই পরিবারের সাত বছরের দুই শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছর বয়সী মুদি দোকানদার নুরুন্নবী মিয়া ও ভুক্তভোগীদের পরিবারের সদস্যদের ভয় দেখানোর অভিযোগে তার ছেলে জহির মিয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বুধবার রাতে নির্যাতিত দুই শিশুর একজনের বাবা বাদী হয়ে মামলাটি করেন। ওই দিন দুপুরে সদর উপজেলার চক মামরোজপুর গ্রামের একটি দোকান ঘরে যৌন নির্যাতনের এ ঘটনা ঘটে।

রবিদাস সম্প্রদায়ের দুই শিশুই দ্বিতীয় শ্রেণির ছাত্রী। তারা সম্পর্কে ফুপু-ভাতিজি। পুলিশ ও নির্যাতিত শিশুদের অভিভাবকদের কাছ থেকে জানা গেছে, বুধবার দুপুরে বাড়ির পাশে শিশু দুইটি খেলা করছিল। এসময় দোকান ঝাড়ু দেয়ার কথা বলে তাদের ডেকে নিয়ে যায় একই গ্রামের ৬০ বছর বয়সী নুরুন্নবী মিয়া। দোকানের ভেতরে নিয়ে তাদের যৌন নির্যাতন করেন তিনি। অসুস্থ অবস্থায় শিশু দুইটি বাড়িতে আসার পর পরিবারের সদস্যরা তাদের হাসপাতালে ভর্তি করায়।

কিন্তু হাসপাতালে ভর্তির পর থেকে অভিযুক্ত নুরুন্নবীর ছেলে জহির তাদের ভয় দেখাতে শুরু করেন। হাসপাতাল থেকে তাদের সরিয়ে দেয়ারও চেষ্টা করেন জহির। পরে থানায় মামলা করা হয়।

পুলিশ এখনও তাদের গ্রেপ্তার করতে পারেনি। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা।

নির্যাতনের শিকার শিশু দুইটি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। সেখানকার আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুল ইসলাম জানান, নির্যাতিত শিশুদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা এখন ভালো আছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, নির্যাতিত শিশু দুইটির একজনের বাবা বাদী হয়ে নুরুন্নবী ও তার ছেলে জহিরকে আসামি করে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :