বেলজিয়ামে বিএনপির প্রতিবাদ সভা

ফারুক আহাম্মেদ মোল্লা, বেলজিয়াম
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৮, ১৮:১৬

বেলজিয়াম বিএনপির এন্টারপেন শাখার উদ্যোগে সাবেক মন্ত্রী ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে দায়ের হওয়া মামলায় চট্টগ্রাম জেলা আদালতে জামিনের জন্য হাজির হলে তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করায় প্রতিবাদ সভা করেন।

এন্টারপেন শাখার সভাপতি রাকিব হাসান প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী নুর শামীম ও আশিক আহমাদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বেলজিয়াম বিএনপি সভাপতি আহমেদ সাজা, বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু।

সভায় প্রধান অতিথি বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলার মাটিতে কোনো নির্বাচন হবে না। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে এবং তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করার আগে দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না৷ খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে।

বিশেষ অতিথি বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু বলেন, বিএনপিসহ দেশবাসীকে ভয় দেখানোর অপকৌশল হিসেবেই আমির খসরু মাহমুদ চৌধুরীকে কারাগারে নেয়া হয়েছে। কিন্তু সরকারের সেই আশা পূর্ণ হবে না। প্রতিটি গ্রেপ্তারই বিএনপির নেতাকর্মীরা সরকারের বিরুদ্ধে সংগ্রামে আরও বেশি উদ্দীপ্ত ও অঙ্গিকারবদ্ধ হচ্ছে। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন কামাল পাঠোয়ারী, লুৎফুর রহমান, যুবদল নেতা মাসুম পারভেজ, ফরহাদ, বাবু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :