তালাক দিতে বলায় বালিকা বধূর আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৮, ২০:২২

সতীনের সংসারে ফিরে না গিয়ে স্বামীকে ডিভোর্স নিতে বলায় সিরাজগঞ্জে সালমা খাতুন (১৪) নামে এক বালিকা বধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার গভীর রাতে সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের বালিঘুগরীর চর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সালমা বালিঘুগরী গ্রামের আকতার হোসেনের মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক মোকারম হোসেন জানান, সালমা তার মায়ের সাথে ঢাকায় গার্মেন্টসে কাজ করত। সেখানে কর্মরত অবস্থায় সহকর্মী কুষ্টিয়ার বাসিন্দা সাইফুলের সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রায় ১০/১২ দিন আগে তারা বিয়েও হয়। বুধবার সকালে স্বামীর সাথে কুষ্টিয়া যায় সালমা। সেখানে গিয়ে জানতে পারে তার স্বামীর প্রথম স্ত্রী ও একটি সন্তান রয়েছে। এ অবস্থায় সাইফুলের বাবা-মা সালমাকে নাবালিকা বলে বাবার বাড়ি রেখে আসতে ছেলেকে বলেন।

রাতে সাইফুল সালমাকে নিয়ে বাবার বাড়ি সিরাজগঞ্জের বালিঘুগরীতে আসে। সব শুনে পরিবারের লোকজন রাতেই তাদের বিয়ের বিচ্ছেদের বিষয় নিয়ে আলোচনা করতে থাকে। এ অবস্থায় সালমা অন্য একটি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে গভীর রাতে নিহতের মরদেহ উদ্ধারের পর বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :