ইতালিতে আ.লীগের বর্ধিত সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৮, ১৮:২৬

উন্নয়নের ধারা গতিশীল রাখার জন্য বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতিক নৌকা মার্কাকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমৃদ্ধশালী বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করার মধ্যদিয়ে শেষ হয় ইতালি আওয়ামী লীগ পালেরমো সিসিলি শাখার বর্ধিত কর্মী সভা।

সোমবার সান্তা কিয়ারা মিলনায়তনে পালেরমো আওয়ামী লীগের জনাকীর্ণ বর্ধিত কর্মী সভায় সভাপতিত্ব করেন পালেরমো আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আহসান উল্লাহ হাসান শিকদার।

পালেরমো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এজাজ আল মাছুমের সঞ্চালনায় বক্তব্য দেন- পালেরমো আওয়ামী লীগের উপদেষ্টা রাজা হারুনুর রশীদ মীন, সিসিলি আওয়ামী লীগের আহবায়ক জাহিদ খান, নুরুল আমীন, আনোয়ার হোসেন, জালাল উদ্দিন রুমী, যুগ্ম সাধারণ সম্পাদক এম ডি শামসুল হক আঁখি, মাসুদুর রহমান সরদার, মুহিদুর রহমান খোকন, যুবলীগের সহ-সভাপতি তাফাজ্জুল তপু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমামুল হক সুমন, সাধারণ সম্পাদক আউয়াল প্রধান প্রমুখ।

বক্তারা পালেরমো আওয়ামী লীগের কাউন্সিলের মধ্যদিয়ে নির্বাচিত কমিটির বাইরে তথাকথিত কমিটিকে অবৈধ ও অবাঞ্ছিত ঘোষণা করেন এবং তাদের প্রতিহত করার ঘোষণা দেন এবং ইতালি আওয়ামী লীগ সভাপতি, সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :