জয়পুরহাটে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৮, ১৬:১০

জয়পুরহাটে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা যুবদল আয়োজিত র‌্যালি পুলিশি বাধায় প- হয়েছে। শনিবার সকালে জেলা বিএনপির কার্যালয় থেকে যুবদল নেতাকর্মীরা র‌্যালি নিয়ে তৃপ্তির মোড়ে এলে পুলিশ বাধা দেয়।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা যুবদল সভাপতি ওবাইদুর রহমান সুইটের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, ফজলু রহমান, অধ্যক্ষ শামসুল হক,যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান , সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, সেলিম রেজা ডিউক, যুবদল সাধারণ সম্পাদক শাওনেওয়াজ কবির শুভ্র স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি শামস মতিন শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করেছে। ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় মিথ্যা মামলার রায়ে তারেক রহমানের সাজা এবং দলের নেতাকর্মীদের গ্রেপ্তার নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে বলে হুশিয়ারি দেন তারা।

আলোচনা সভা শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :