শীতে ওয়ালটনের একশ মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৮, ১৬:৩২

আসন্ন শীতকে সামনে রেখে বাজারে প্রায় একশ মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস এনেছে দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। এ উপলক্ষে বৈচিত্র্যময় ডিজাইন ও আকর্ষণীয় কালারের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে সাজানো ওয়ালটনের শোরুমগুলো।

এর মধ্যে রয়েছে রুম হিটার, ওয়াটার হিটার বা গীজার, ইলেকট্রিক কেটলি, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ওভেন, ইন্ডাকশন কুকার, রাইস কুকার, ভ্যাকুয়াম ফ্লাস্ক, ওয়াশিং মেশিন, ক্লথ ড্রায়ার, হেয়ার ড্রায়ার, কফি মেকারসহ নানা পণ্য।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, এবারের শীতকে সামনে রেখে বাজারে ছাড়া হয়েছে নয় মডেলের ওয়াশিং মেশিন, চার মডেলের রুম হিটার; ২২ মডেলের রাইস কুকার; ১৬ মডেলের আয়রন মেশিন, ৩ মডেলের ইলেকট্রিক ওভেন ও ১০ মডেলের মাইক্রোওয়েব ওভেন, ৯ মডেলের ইলেকট্রিক কেটলি, ২ মডেলের ভ্যাকুয়াম ফ্লাস্ক, ৪ মডেলের ওয়াটার হিটার বা গীজার, ২ মডেলের হেয়ার ড্রায়ার ও স্ট্রেইটনার এবং ১টি করে মডেলের ইন্ডাকশন কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ইলেকট্রিক ট্রিমার ও কফি মেকার।

ওয়ালটন মাইক্রোওয়েব ওভেনের দাম ৯ হাজার টাকা থেকে ১৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত, ওয়াশিং মেশিন ১০ হাজার টাকা থেকে ৪৫ হাজার টাকা, রাইস কুকার ১ হাজার ৪৮০ টাকা থেকে ৭ হাজার ৫০০ টাকা, গীজার ৩ হাজার ৯০০ টাকা থেকে ৯ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেসের প্রোডাক্ট ম্যানেজার মাশরুর হাসান বলেন, এবারের শীত মৌসুমে হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা পূরণের টার্গেট নেয়া হয়েছে। পণ্য সম্ভারে যুক্ত করা হয়েছে নতুন নতুন মডেল। ক্রেতাদের ক্রয় সক্ষমতার মধ্যে রাখা হয়েছে এসব পণ্যের দাম। মানের দিক থেকেও উন্নত।

ঢাকাটাইমস/২৭ অক্টোবর/ওআর

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :