কানাডিয়ান ইউনিভার্সিটিতে ‘ভালোবাসার বাংলাদেশ’ ক্যাম্পেইন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৮, ১৮:৩১

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ সম্প্রতি আয়োজিত হয়েছে ‘ভালোবাসার বাংলাদেশ’ শীর্ষক এক ক্যাম্পেইন। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, গ্রিন ইউনিভার্সিটি, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই আড্ডায় অংশগ্রহণ করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরি, আমরাই বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফ আর হোসেন, মিডিয়াকম লিমিটেড এর এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর তৌফিক মাহমুদ এবং নির্মাতা, ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. নুরুল ইসলাম বাবুল, প্রযোজক ও শিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল।

বিজয়ের ৪৭ বছর এবং মহান বিজয় দিবসকে সামনে রেখে আয়োজিত এই ক্যাম্পেইন-এর মূল উদ্দেশ্য হলো বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের জন্য ভিডিও প্রতিযোগিতার আয়োজন করা যার মূল আধেয় থাকবে বাংলাদেশ। ২০ দিনব্যাপী এই প্রতিযোগিতা শেষে বিজয়ী ১০ জনকে দেয়া হবে আকর্ষণীয় পুরস্কার।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এবং মিডিয়াকম লিমিটেডের সহায়তায় আয়োজিত এই ক্যাম্পেইন- এর সহযোগী আয়োজক ছবিয়াল, আমরাই বাংলাদেশ এবং গ্রিন বি কমিউনিকেশনস।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :