ডাল কাটতে নিষেধ করায় মুক্তিযোদ্ধা দম্পতিকে পিটুনি

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৮, ২৩:২৩

তেঁতুল গাছের ডাল কাটাকে কেন্দ্র করে নাটোরের সিংড়ায় অজয় মৌত্র (৭০) ও মুক্তিরাণী (৫৮) নামের এক মুক্তিযোদ্ধা দম্পতিকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

শনিবার সকাল ১১ টায় সিংড়া উপজেলার দূর্গম পল্লী ডাঙ্গাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিংড়ার লালোর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা অজয় মৌত্রের তেতুল গাছে উঠে ডাল কাটা শুরু করে তার ছোট ভাই সঞ্জয় মৌত্র। এ সময় মুক্তিযোদ্ধা অজয় মৌত্র গাছের ডাল কাটতে নিষেধ করলে প্রতিপক্ষরা তাকে ও তার স্ত্রী মুক্তিরাণীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে সঞ্জয় মৌত্র বলেন, তেঁতুল গাছটি তার নিজের মালিকানাধীন জায়গায় রয়েছে। তাই তিনি গাছের ডাল কেটেছেন। আর গাছের ডাল কাটার জন্য মুক্তিযোদ্ধা অজয় মৌত্রর নেতৃত্বে তাকেই মারপিট করা হয়েছে বলে দাবি করেন তিনি।

সিংড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওদুদ বলেন, একজন বীর মুক্তিযোদ্ধাকে অন্যায়ভাবে মারপিট করা হয়েছে। তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরএমও ডা. আলমাস বলেন, এই ঘটনায় উভয় পক্ষের চারজন হাসপাতালে ভর্তি রয়েছে। তাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসা চলছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, গাছের ডাল কাটা নিয়ে উভয় পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/প্রতিনিধি/ইএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :