মাগুরায় ছাত্রলীগ নেতা রাজন হত্যার বিচার দাবি

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৮, ১৭:৫৭

মাগুরার কৃতি ফুটবলার ও ছাত্রলীগ নেতা রাজন খান হত্যা মামলার আসামিদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে রবিবার শহরের পিটিআই এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে নিহত রাজনের এলাকা শহরের খানপাড়ার শতাধিক নারী পুরুষ অংশ নেন।

মানববন্ধনে রাজনের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব খান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশরাফ খান, আওয়ামী লীগ নেতা সেলিম খান, মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা খান বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা রাজন হত্যার দ্রুত বিচার কাজ সম্পন্ন ও রাজন হত্যা মামলার আসামি মীর আবু সাঈদসহ অন্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মানববন্ধনে রাজনের বাবা ওহাব খান ও মা শারমিন আক্তার অভিযোগ করেন, এরকম একটি নৃশংস হত্যা মামলায় আটক হবার মাত্র কয়েক দিনের মধ্যে রাজন হত্যার মূল হোতা সন্ত্রাসী মীর সাঈদ জামিনে বেরিয়ে এসেছে। বর্তমানে মীর সাঈদ বিভিন্ন লোক মারফত তাদের পরিবারসহ রাজন হত্যার বিষয়ে যারা প্রতিবাদ জানিয়েছে তাদের হত্যার হুমকি দিচ্ছে। অতীতে মীর সাঈদ প্রতিটি মামলায় একইভাবে উচ্চ আদালত থেকে জামিনে ছাড়া পেয়েছে। এমনকি অবৈধ অস্ত্র ও মাদক ৪১ বছর সাজা হবার পরও বেশি দিন সে জেলে থাকেনি। দ্রুত সময়ে জামিনে ছাড়া পাবার সুযোগ পাওয়ার কারণেই সে নতুন করে অপরাধ করার সুযোগ পাচ্ছে। এসব কারণে নিরাপত্তাসহ মীর আবু সাঈদসহ দোষীদের দ্রুত বিচার ও ফাঁসি দাবি করেন রাজনের বাবা মা।

প্রসঙ্গত, নিজ এলাকায় চাঁদাবাজির একটি ঘটনার প্রতিবাদ করায় ২০১৪ সালের ২৮ অক্টোবর মাগুরা সরকারি কলেজ মাঠে মাগুরা জেলা ক্রীড়া সংস্থার ফুটবলার ও জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য রাজনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :