কমিটি নিয়ে দ্বন্দ্ব:তিনজনকে পিটিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৮, ১৮:১০

মাদারীপুরের কালকিনিতে স্বেচ্ছাসেবক লীগের কমিটি নিয়ে দ্বন্দ্বের জের ধরে তোতা মোল্লা নামে এক মুক্তিযোদ্ধার ছেলেসহ তিনজনকে রড দিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে অভিযুক্তের দাবি, অন্য লোকজন এ হামলা করেছে।

শনিবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও এলাকাবাসী জানান, কালকিনি উপজেলার কাজীবাকাই ইউপি স্বেচ্ছাসেবক লীগের কমিটি নিয়ে বেশকিছু দিন ধরে মুক্তিযোদ্ধা জলিল মোল্লার ছেলে তোতার সঙ্গে একই এলাকার কালু মোল্লার দ্বন্দ্ব চলে আসছেছিল। এর জের ধরে কালু মোল্লা ও সাইদুল কবিরাজসহ বেশ কয়েকজন তোতা মোল্লা, রিয়াজ ও অঞ্জন মোল্লাকে রড দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেন।

এ হামলার ঘটনায় উপজেলার ডাসার থানায় একটি মামলার প্রস্তুতি চলছে ভুক্তভোগী পরিবার জানায়।

আহত তোতা মোল্লা বলেন, স্বেচ্ছাসেবক লীগের কমিটির দ্বন্দ্ব নিয়ে কালু মোল্লা তার লোকজন নিয়ে আমাদের পিটিয়ে জখম করেছে।

অভিযুক্ত কালু মোল্লা ঘটনা অস্বীকার করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা রাতের আধারে অন্য কেউ ঘটিয়েছে। আমরা এর সাথে জড়িত নই।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ফরিদ সরদার বলেন, এ ব্যাপারে আমি অবগত নই। তবে তোতা মোল্লা স্বেচ্ছাসেবক লীগের কেউ নয়।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার দায়িত্বপ্রাপ্ত ওসি নাসিরউদ্দিন বলেন, শুনেছি দুই পক্ষের মাঝে মারামারি হয়েছে। তবে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :