প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাসায় অগ্নিসংযোগ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৮, ১৯:০১

ময়মনসিংহের গফরগাঁও পৌর এলাকায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর বাসায় আগুন ধরিয়ে দেয় ‘বখাটে’ প্রেমিক। ঘটনাটি ঘটে পৌর শহরের ম্যাক্সিস্ট্যান্ড এলাকায়। এ ঘটনায় পুলিশ দুজনকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে জেলহাজতে পাঠিয়েছে।

পুলিশ ও ওই স্কুলছাত্রীর পরিবার বলছে, পরিবহন শ্রমিক আকরাম প্রতিবেশী রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে দীর্ঘদিন যাবত স্কুলে যাওয়া আসার পথে উক্ত্যক্ত করার পাশাপাশি প্রেমের প্রস্তার দিয়ে আসছিল। এ অবস্থায় আকরামের ভয়ে প্রায় স্কুলে যাওয়া বন্ধ হয়ে যায় ওই ছাত্রীর। তাতেও সে ক্ষান্ত হয়নি।

গত বৃহস্পতিবার বিকালে ওই স্কুলছাত্রীর বাসার গেট খোলার জন্য দীর্ঘক্ষণ ডাকাডাকি করে। গেট না খোলায় আকরাম ওই ছাত্রীকে ক্ষতি করার হুমকি দিয়ে চলে আসে। পরে রবিবার রাত সাড়ে ৮টার দিকে আকরাম ওই স্কুলছাত্রীর বাসায় প্রবেশ করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় বাসার লোকজনের চিৎকারে পাশের কাঁচাবাজারের লোকজন এগিয়ে এসে আগুন নেভায় ও পুলিশে খবর দেয়। আগুনে ওই বাসার দরজার পর্দা পুড়ে গেলেও বড় ধরনের কোন ক্ষতি হয়নি। খবর পেয়ে পুলিশ এসে আকরাম ও তার মা জায়েদা বেগমকে আটক করে।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :