প্রধানমন্ত্রীর ময়মনসিংহের জনসভায় লাখো জনসমাগমের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৮, ১০:৫৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভাগীয় শহর ময়মনসিংহ আসছেন আগামী ২ নভেম্বর শুক্রবার। ওইদিন বিকাল সাড়ে ৩টায় ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জনসভায় ভাষণ দেবেন তিনি। তার এ জনসভায় কয়েক লাখ লোকের জনসমাগমের প্রস্তুতি নিচ্ছে জেলা আওয়ামী লীগ ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান জানান, দেশের অষ্টম বিভাগ স্থাপনের পর এই প্রথম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহে সফরে আসছেন।

দেশের অষ্টম বিভাগীয় বিভিন্ন দপ্তর, পরিকল্পিত ও সর্বাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত নতুন বিভাগীয় শহরসহ ওই দিন শতাধিক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনী ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১১ অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় শহর সফর করার কথা ছিলো। পরে সে সফরটি স্থগিত করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলতি বছরের ৫ এপ্রিলের ময়মসনসিংহের সফরটিও স্থগিত করা হয়েছিলো।

প্রধানমন্ত্রীর সফরের আগমনের খবর শুনে মানুষের মাঝে বিপুল উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে অধির আগ্রহে অপেক্ষা করছেন ময়মনসিংহের মানুষ।

জানা যায়, প্রধানমন্ত্রী ওই দিন নতুন বিভাগীয় শহর গড়ে তোলার ভিত্তিপ্রস্থর স্থাপন ছাড়াও, বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজির কার্যালয়, বিভাগীয় সার্কিট হাউজ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, বাংলাদেশের বৃহৎ ও আন্তর্জাতিকমানের বঙ্গবন্ধু নভোথিয়েটার, ব্রহ্মপুত্র নদের ওপারে নতুন শহর রক্ষা বাধ, বিভাগীয় স্টেডিয়াম, শহরের কেওয়াটখালিতে ব্রহ্মপুত্র নদের উপর সেতু নির্মাণসহ ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলা ও বিভাগীয় পর্যায়ের শতাধিক প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি স্থাপন করবেন।

বিকাল সাড়ে ৩টায় ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জনসভায় ভাষণ দেবেন তিনি।

নবগঠিত সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহে আসছেন সেটা আমাদের সৌভাগ্য। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে আমরা প্রস্তুতি নিচ্ছি। এ নগরীকে সাজাতে সকলের সার্বিক সহযোগিতার জন্য তিনি নগরবাসীর প্রতি আহ্বান জানান। একটি সুন্দর আধুনিক বিভাগীয় শহর গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। এ জন্য নবগঠিত সিটির প্রশাক টিটু প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও কৃতজ্ঞত জানান।

ঢাকাটাইমস/৩০অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :