বাচ্চুহীন এলআরবির প্রথম কনসার্ট বুধবার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৮, ১৩:২১

আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর প্রথমবারের মত কনসার্টে অংশগ্রহণ করবে এলআরবি। ৩১ অক্টোবর, বুধবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে পারফর্ম করবে ব্যান্ডটি। ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছে এলআরবির ম্যানেজার ও সাউন্ড ইঞ্জিনিয়ার শামিম।

শামিম বলেন, ‘কনসার্টে ‘চলো বদলে যাই’ এবং ‘উড়াল দিব আকাশে’ গান দুটি ট্রিবিউট হিসেবে বাজাবো আমরা। বাচ্চু ভাইয়ের গান গাইবে দর্শকরাই। এছাড়া এই কনসার্টে অন্যান্য শিল্পীরাও গাইবেন। আমরা একজন ভোকাল নেওয়ার কথা চিন্তা করেছি। সেটার জন্য আরও সময় লাগবে।’

প্রয়াত আইয়ুব বাচ্চু ‘গান বাংলা’র আয়োজনে রংপুরে ১৬ অক্টোবর তার শেষ কনসার্ট ‘শেকড়ের সন্ধানে’ শোতে পারফর্ম করেছেন। এরপর এই সিরিজের আরো ৭টি কনসার্টে পারফর্ম করার কথা ছিল তার। আইয়ুব বাচ্চু যে গান আর গিটারের সুর পৃথিবীতে রেখে গেছেন, সেগুলোকে বাঁচিয়ে রাখার জন্যই আয়োজকদের অনুরোধে ‘এলআরবি’র ৪ সদস্য স্বপন (বেইজ), শামিম (ম্যানেজার, সাউন্ড ইঞ্জিনিয়ার), মাসুদ (সেকেন্ড লাইন গিটার) এবং রোমেল (ড্রামস) এই সিরিজ কনসার্টগুলোতে পারফর্ম করবেন।

প্রসঙ্গত, ১৮ অক্টোবর, বৃহস্পতিবার সকালে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয় আইয়ুব বাচ্চুকে। তখন তিনি অচেতন ছিলেন। ৯টা ৫৫ মিনিটে তার মৃত্যু হয়। জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারিস্ট, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক।

ঢাকাটাইমস/৩০ অক্টোবর/আরআই

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :