শিশু ‘ধর্ষণ’, ইউপি সদস্যসহ তিনজনের বিরুদ্ধে মামলা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৮, ১৯:৪৩

নরসিংদীর পলাশে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে আলতাফ হোসেন নামে এক ইউপি সদস্যসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন ওই শিশুর মা। তিনি গজারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য। মামলার অপর আসামিরা হলেন, বারেক মিয়া ও জয়নাল হোসেন।

পলাশ থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তাফা এ তথ্য নিশ্চিত করেন। মামলার বাদী, পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে জয়পুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী তার দাদির ঘর থেকে নিজের ঘরে ফিরছিল। এসময় প্রতিবেশী জয়নাল হোসেন মেয়েটির মুখ চেপে ধরে বাড়ির পাশের একটি ঝোঁপে নিয়ে যায়। পরে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে শিশুটিকে পালিয়ে যায়। শিশুটির পরিবার অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশের ঝোঁপ থেকে উদ্ধার করে।

ধর্ষণের শিকার ওই শিশুটির মা অভিযোগ করেন, মেয়েকে উদ্ধার করার পর তার কাছ থেকে ধর্ষণের ঘটনার বিষয়ে জানতে পারি। পরে ইউপি সদস্য আলতাফ হোসেন ও অভিযুক্ত জয়নালের চাচাতো ভাই বারেক মিয়াকে ধর্ষণের ঘটনা জানালে বারেক মিয়া এ ঘটনায় থানায় মামলা না করতে বাধা দেন। অন্যথায় প্রাণে মেরে ফেলবেন, নয়তো এলাকা ছাড়া করবেন বলে হুমকি দেন। এক পর্যায়ে ইউপি সদস্য আলতাফ হোসেন থানায় মামলা না করার জন্য ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে আপসের প্রস্তাব দেন। পরে আমি বিচারের আশায় পলাশ থানায় ইউপি সদস্যসহ তিনজনের বিরুদ্ধে মামলা করি।

এ ব্যাপারে ইউপি সদস্য আলতাফ হোসেন টাকার বিনিময়ে আপসের বিষয়টি অস্বীকার করেন। তবে আপস করার কথা স্বীকার করেন। বলেন, আমার কাছে দুই পক্ষই এসে আপসের ইচ্ছা প্রকাশ করেন। পরে আমি তাদের ইচ্ছা অনুযায়ী মীমাংসা করার চেষ্টা করি।

পলাশ থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তাফা জানান, ধর্ষণের ঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ তিনজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চালাচ্ছে।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :