গায়ক শানকে পাথর নিক্ষেপ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৮, ০৮:৫৩
কণ্ঠশিল্পী শান্তনু মুখোপাধ্যায় ওরফে শান

গত ২৯ অক্টোবর একটি কনসার্টে অংশ নিতে আসাম গিয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক শান্তনু মুখোপাধ্যায় ওরফে শান। অনুষ্ঠানটি হচ্ছিল গুয়াহাটির সারুসাজাই স্টেডিয়ামে। সেই কনসার্টে দুটি হিন্দি গানের পরেই একটি বাংলা গান গাওয়া শুরু করেন গায়ক। তখনই শানকে লক্ষ্য করে পাথর আর কাগজের বল ছুঁড়তে থাকে দর্শক। বাধ্য হয়ে গান থামিয়ে দেন শিল্পী। নেমে যান স্টেজ থেকে।

তবে স্টেজ থেকে নামার আগে পাথর ও কাগজের বলের উপযুক্ত জবাব দিতে ভুল করেননি শান। ক্ষীপ্ত হয়ে দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘এটা বাংলা নয় আসাম। আজকের এই অনুষ্ঠানও কোনো রাজনৈতিক অনুষ্ঠান নয়। কাজেই এটাকে রাজনৈতিক সভা বানানোর চেষ্টা করবেন না। একজন শিল্পীর সঙ্গে এমন করলে ফল ভালো হবে না।’ পরে অবশ্য আয়োজকদের অনুরোধে আবার স্টেজে ওঠেন তিনি।

পরে টুইট করে শান জানান, ভাইরাল সংক্রমণ নিয়েও তিনি ওইদিন অনুষ্ঠান করতে গিয়েছিলেন। কাজেই এমন ঘটনা তিনি আশা করেননি। অনুষ্ঠানের পরে অবশ্য টুইটারে ক্ষমা চেয়েছেন শানের বহু ভক্ত। জবাবে গায়ক লেখেন, ‘আমার এই প্রতিবাদ কোনো একজনের বিরুদ্ধে নয় বরং সেই সমস্ত মানুষের বিরুদ্ধে যারা আঞ্চলিক বিভাজনের নীতিতে বিশ্বাস করেন। যুবকরা যেন এই ফাঁদে না পড়ে।’

কণ্ঠশিল্পী শান মূলত বলিউডের ছবিতেই গান গেয়ে থাকেন। শাহরুখ খানের ‘ডন’ এবং আমির খানের ‘থ্রি ইডিয়টস’সহ বহু সুপারহিট ছবিতে রয়েছে তার গান। পাশাপাশি বাংলা গানেও পারদর্শী। কলকাতার বেশ কিছু ছবিতে তিনি কণ্ঠ দিয়েছেন। তার কণ্ঠে শোনা গেছে রবীন্দ্রসঙ্গীতও। শিল্পী জীবনে একাধিক ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ বহু পুরস্কার ঘরে তুলেছেন শান।

ঢাকাটাইমস/৩১ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :