‘সাপলুডু’র আরেক চমক লাভলু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ অক্টোবর ২০১৮, ১১:৪৯ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৮, ১১:২২
নাট্য নির্মাতা ও অভিনেতা সালাহউদ্দিন লাভলু

নতুন চলচ্চিত্র নির্মাতা গোলাম সোহরাব দোদুল পরিচালিত নতুন ছবি ‘সাপলুডু’। এর দুটি প্রধান চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। চলতি মাসেই কারওয়ান বাজারের বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে চুক্তিবদ্ধ হন তারা। সে সময়ই পরিচালক দোদুল জানিয়েছিলেন, শুভ-মিম ছাড়াও ‘সাপলুডু’র অভিনয়শিল্পীদের তালিকায় বিশেষ চমক রয়েছে।

পরিচালকের সেই কথার প্রতিফলন ঘটে দুদিন পরেই। প্রথম চমক হিসেবে প্রকাশ্যে আসে নাট্য জগতের তুমুল জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের নাম। জানা যায়, ‘সাপলুডু’তে তিনি একজন খাটি দেশপ্রেমিক রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করবেন। তারপর থেকেই সিনেপ্রেমীরা দেখার অপেক্ষায় ছিলেন, ছবির জন্য আরও কোনো নতুন চমক রয়েছে কিনা।

এবার জানা গেল দ্বিতীয় চমকের নাম। তিনি নাট্য জগতেরই আরেক তারকা সালাহউদ্দিন লাভলু। একাধারে যিনি পরিচালক ও অভিনেতা। নতুন করে তিনি যোগ দিয়েছেন ‘সাপলুডু’র প্রজেক্টের সঙ্গে। নাট্য পরিচালক হিসেবে সুপরিচিত হলেও ‘সাপলুডু’তে তিনি থাকছেন অভিনেতা হিসেবে। এ ছবির মাধ্যমে দীর্ঘ ১৩ বছর পর কোনো সিনেমায় অভিনয় করছেন সালাহউদ্দিন লাভলু।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘১৩ বছর পর ছবিতে অভিনয় করছি। এতো বছর হয়ে গেছে বুঝতেই পারিনি। অভিনয় না করার পেছনেও একটা কারণ ছিল। ভালো গল্প পাইনি বলে অভিনয় করিনি। ‘সাপলুডু’র গল্পটা ভালো লেগেছে। পরিচালক দোদুলও আমার পছন্দের। তাই রাজি হয়েছি। এই ছবিতে আমাকে অন্যরকম একটি চরিত্রে দেখা যাবে।’

সালাহউদ্দিন লাভলু এর আগে রিয়াজ, শাবনূর, মৌসুমী ও এটিএম শামসুজ্জামান অভিনীত ‘মোল্লা বাড়ির বউ’ ছবিতে অভিনয় করেছিলেন। এর পরিচালকও ছিলেন তিনি। ‘মোল্লা বাড়ির বউ’ মুক্তি পেয়েছিল ২০০৫ সালে। এবার অভিনেতা হিসেবে যুক্ত হলেন ‘সাপলুডু’ ছবিতে।

গত ২৭ অক্টোবর মানিকগঞ্জে শুরু হয়েছে এ ছবির শুটিং। সেখানকার টানা চার দিনের ‍শুটিং শেষ হয়েছে মঙ্গলবার। পরিচালক দোদুল জানিয়েছেন, দ্বিতীয় লটের শুটিং হবে গাজীপুর ও কেরানিগঞ্জে। এরপর বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের মতো মনোরম লোকেশনগুলোতেও ‘সাপলুডু’র শুটিং হবে বলে তিনি জানান।

ঢাকাটাইমস/৩১ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :