স্যান্ডেলের ভেতরে ১০ স্বর্ণবার, যুবক আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৮, ১১:৫৮

চুয়াডাঙ্গায় ১০টি স্বর্ণের বারসহ সেলিম মিয়া নামে ২৩ বছর বয়সী এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার ভোরে ঢাকা থেকে দর্শনাগামী একটি নৈশকোচে তল্লাশি চালিয়ে স্যান্ডেলের ভেতরে লুকানো এসব স্বর্ণ জব্দ করে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীটি।

আটক সেলিম দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

বিজিবি জানায়, ঢাকা থেকে দর্শনা ডিলাক্সের একটি পরিবহনে স্বর্ণের চালান চুয়াডাঙ্গার দর্শনায় ঢোকার খবর পেয়ে মঙ্গলবার রাত থেকেই বিজিবির একটি দল চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছে অবস্থান নেয়। বুধবার ভোর চারটার দিকে বাসটি ফিলিং স্টেশনের কাছে পৌঁছলে বিজিবির সদস্যরা যানটিতে তল্লাশি চালায়। এ সময় সেলিম মিয়া নামে এক যাত্রীকে আটক করা হয়।

পরে সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দপ্তরে আটক ব্যক্তির পায়ের স্যান্ডেলের ভেতরে বিশেষভাবে লুকিয়ে রাখা ১০টি স্বর্ণের বার বের করা হয়। এসব স্বর্ণের ওজন ১ কেজি ৬শ ৪৮ গ্রাম।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল ইমাম হাসান জানান, আটক সেলিম একজন পাচারকারী। ঢাকা থেকে এই স্বর্ণের চালানটি ভারতে পাচারের জন্য আনা হচ্ছিল। জব্দ করা এসব স্বর্ণের বাজারমূল্য ৬৩ লাখ ৫৭ হাজার ৬শ টাকা বলে জানিয়েছে বিজিবি।

ঢাকাটাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :