যশোরে বিএনপি-জামায়াতের ৩৯ জনের বিরুদ্ধে মামলা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৮, ২২:৩৭

যশোরের চৌগাছায় উপজেলায় বিএনপি-জামায়াতের ৩৯ জনের নামে নাশকতা প্রচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। বুধবার চৌগাছা থানায় এই মামলা হয়।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা থেকে সারারাত উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে ইউপি সদস্য, কলেজ ও মাদরাসা শিক্ষকসহ দশ বিএনপি-জামায়াত নেতাকর্মীকে আটক করে যশোর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকদের বুধবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

আটক নেতাকর্মীরা হলেন, চৌগাছা পৌর বিএনপির সদস্য ও সাত নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক এবং চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের পরিসংখ্যান বিভাগের সহ-অধ্যাপক নাসির উদ্দিন, চৌগাছা সদর ইউপির সদস্য ও দিঘলসিংহা গ্রামের আব্দুল মালেকের ছেলে বিএনপি নেতা মিজানুর রহমান, একই গ্রামের বদর উদ্দিনের ছেলে বিএনপি নেতা মহাসিন আলী, দিঘড়ী দাখিল মাদরাসার সহকারী মৌলভী ও জামায়াত নেতা আন্দুলিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে মাওলানা রইচ উদ্দিন, একই গ্রামের জামায়াত নেতা ইব্রাহিম হোসেন ও সিরাজুল ইসলাম, সুখপুকুরিয়া ইউনিয়ন বিএনপি নেতা আন্দুলিয়া গ্রামের শহিদুল ইসলাম, সুখপুকুরিয়া গ্রামের জামায়াত নেতা ইদ্রিস আলী, চৌগাছা শহরের কারিগরপাড়ার বিএনপি কর্মী বাবু এবং কাবিলপুর গ্রামের ব্যবসায়ী নাসির উদ্দিন।

ডিবি পুলিশ জানিয়েছে, বুধবার সকাল সাতটায় যশোর-চৌগাছা সড়কে চৌগাছা সরকারি কলেজের সামনে থেকে আটটি তাজা বোমাসহ উল্লিখিত আসামিদের গ্রেপ্তার করা হয়। এই বিষয়ে উপ-পরিদর্শক মো. মোশাররফ হোসেন বাদী হয়ে ৩৯ জনের নামে মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :