ভুতুড়ে পরিবেশে ঢাকায় হ্যালোইন উৎসব

ফিচার প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৮, ১০:৩৩

২ নভেম্বর লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে হ্যালোইন উৎসবের আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। হ্যালোইন উদযাপন অনুষ্ঠানটি আগামী শুক্রবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে। 

প্রাচীন কেল্টিকদের সাইউন উৎসবে থেকেই হ্যালোইনের প্রচলন শুরু হয়। পশ্চিমাদেশের অনেক দেশেই হ্যালোইন উদযাপিত হয়।

এদিন শিশু-কিশোররা ‘ট্রিক অর ট্রিট’ প্রথা অনুযায়ী প্রতিবেশির বাড়িতে বাড়িতে গিয়ে ‘ট্রিট’ হিসেবে চকলেট কিংবা অর্থ নেয়, ভুতড়ে বাড়িতে যায়।

লা মেরিডিয়ান ঢাকা এ বছর তাদের ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টটি ভিন্ন এক ভুতুড়ে পরিবেশে সাজিয়ে হ্যালোইন উদযাপন করবে।

অনুষ্ঠানে বিশেষভাবে থাকছে শিশু-কিশোরদের জন্য জাদু প্রদর্শনী ও মজাদার সব খেলার আয়োজন। অতিথিরা হ্যালোইনের পোশাক পরে এ অনুষ্ঠানে যেতে পারবেন।

হ্যালোইন উপলক্ষে লা মেরিডিয়ান ঢাকা একটি প্রতিযোগিতারও আয়োজন করেছে যার ঘোষণা লা মেরিডিয়ান ঢাকার অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া হয়েছে।

এ প্রতিযোগিতা অনুযায়ী বাছাইকৃত ৩ জন সেরা হ্যালোইনের পোশাকে আগত অতিথি ওইদিন লা মেরিডিয়ান ঢাকায় ব্রাঞ্চ ও অন্যান্য সকল আয়োজন উপভোগ করতে পারবেন বিনামূল্যে।

হ্যালোইন উদযাপন নিয়ে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘আমাদের অন্যান্য খাবারের উৎসব ও সাংস্কৃতিক উদযাপনের মতো এবার আমরা আকর্ষণীয় রূপে হ্যালোইন উৎসব আয়োজন করতে পেরে আনন্দিত। আমরা সকল শিশু-কিশোর ও তাদের পরিবারদের আমন্ত্রণ জানাচ্ছি আমাদের এ আয়োজনে এসে দিনটি উদযাপনের জন্য।’

লা মেরিডিয়ান ঢাকার এ আয়োজনে অংশ নিতে জনপ্রতি খরচ হবে ৩২০০ টাকার বেশি। এক্ষেত্রে, একটি কিনলে একটি ফ্র্রি অফারও থাকছে কিছু উল্লেখিত কার্ডে।

(ঢাকাটাইমস/১নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত