শেফের সঙ্গে দীপবীরের অভিনব চুক্তি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৮, ১১:৩৪

চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের সুপারস্টার জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তারকাদের বিয়ের অনুষ্ঠান মানেই তো বাহারি রকমের সব খাবারের সমাহার। যেসব তৈরির দায়িত্ব থাকে বিশ্বের নামদামি সব শেফদের ঘাড়ে। কাজেই অনুষ্ঠানে খাবারের কী কী পদ থাকবে, আগে থেকে সে সবের চুক্তিই সাধারণত করে রাখেন বর এবং কনে পক্ষ।

তবে নিজেদের বিয়েকে সামনে রেখে রণবীর-দীপিকা তাদের বিয়ের অনুষ্ঠানের দায়িত্ব পাওয়া শেফের সঙ্গে যে চুক্তি করেছেন, সেটা সত্যিই অভিনব। শেফকে দিয়ে একটি চুক্তিপত্রে স্বাক্ষর করিয়েছেন তারা। চমক রয়েছে সেই চুক্তির বিষয়বস্তুতে। সেখানে লেখা আছে, রণবীর-দীপিকার বিয়েতে যেসব খাবার রান্না হবে, সেগুলোর কোনোটাই ভবিষ্যতে আর কোনো বিয়েতে বা অনুষ্ঠানে রান্না করা যাবে না।

দীপবীরের বিয়ের অনুষ্ঠানের খাবারের প্রতিটি পদ হবে এক্কেবারে এক্সক্লুসিভ। স্টার্টার থেকে শুরু করে ডিজার্ট- সবই হবে অনন্য। তাই মেনুর ক্ষেত্রে এক্কেবারে কড়া নিয়ম মেনে চলারই পক্ষপাতী জনপ্রিয় এ জুটি। তার জন্যই এমন অভিনব চুক্তি করেছেন শেফের সঙ্গে। আর এই চুক্তির কথা জেনে অবাক অনেকেই। বলছেন, এমন চুক্তির কথা তারা আগে কখনও শোনেননি।

শুধু খাবারের ক্ষেত্রেই নয়, কিছুদিন আগে বিয়েতে মোবাইল ব্যবহারও নিষিদ্ধ করেন রণবীর-দীপিকা। সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে দেখেই নাকি তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান দীপবীর। সেই কারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন।

দীপিকা-রণবীরের বিয়ে হবে ইতালিতে। আল্পস পর্বতমালার পাদদেশে অবস্থিত দেশটির উত্তরাঞ্চলীয় শহর লেক কোমোতে অবস্থিত এক প্রসাদে বসবে বিয়ের আসর। ১৪ ও ১৫ নভেম্বর দুইদিন হবে বিয়ের অনুষ্ঠান। সেখানে শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়রা উপস্থিত থাকবেন। পরে দেশে ফিরে ১ ডিসেম্বর মুম্বাইতে হবে দীপবীরের গ্র্যান্ড রিসেপশন।

ঢাকাটাইমস/০১ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :