শরীয়তপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৮, ১৬:০২
ছবির ইনসেটে নিহত আ. খালেক পাঙ্খাদার

শরীয়তপুর সদর উপজেলায় গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আ. খালেক পাঙ্খাদার উপজেলার রুদ্রকর ইউনিয়নের পূর্বসোনামুখী গ্রামের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার পূর্বসোনামুখী গ্রামে এ হত্যাকা- ঘটে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত আওয়ামী লীগ নেতার চাচা আনোয়ার পাঙ্খাদার জানান, আ. খালেক পাঙ্খাদারের সঙ্গে একই গ্রামের আলমগীর মাদবর, আবু আলেম মাদবর, মকবুল মাদবর গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। সকাল ৯টার দিকে আলমগীর মাদবর পূর্বপরিকল্পিতভাবে খালেক পাঙ্খাদারকে হত্যার উদ্দেশ্যে মোবাইল ফোনে শরীয়তপুরে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে আনেন। পরে সকাল ১০টার দিকে পূর্বসোনামুখী গ্রামের আইয়ুব আলী মাদবরের বাড়ির নিকট পৌঁছলে আলমগীর মাদবরের নেতৃত্বে ১৫-২০ জন সন্ত্রাসী আ. খালেক পাঙ্খাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে স্বজনরা উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত খালেক পাঙ্খাদারের বোন রানু বেগম বলেন, আমরা আমার ভাইয়ের হত্যাকারীর বিচার চাই।

নিহতের মা কমলা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার বুক যারা খালি করেছে- আমি তাদের ফাঁসি চাই।

পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, শত্রুপক্ষ খালেককে কুপিয়ে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনো কোন মামলা হয়নি।

(ঢাকাটাইমস/১নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :