‘প্রেম নিয়ে দ্বন্দ্ব’, কলেজছাত্র খুন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ নভেম্বর ২০১৮, ১৭:৫৯ | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৮, ১৭:৫৩

ফরিদপুর শহরে প্রেমের দ্বন্দ্বে কাজী মুনসিরাতুল রহমান ওরফে আলিফ নামে এক কলেজছাত্র খুন হয়েছে। বুধবার সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় আলিফ গুরুতর আহত হয়। রাতে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। আলিফ ফরিদপুর সরকারি ইয়াছিন কলেজের দ্বাদশ বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আলিফের সহপাঠী সাধন কীর্তনিয়া জানান, আলিফের সাথে সরকারি সারদা সুন্দরী কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সিফাত নামে আরেক যুবক ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে চায়। এ নিয়ে আলিফ আর সিফাত মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। বুধবার বিকালে এ দ্বন্দ্বের মীমাংসা করার কথা বলে আলিফকে সরকারি রাজেন্দ্র কলেজের শহর ক্যাম্পাসে ডেকে পাঠায় সিফাত। সন্ধ্যায় আলিফ ও সাধন রিকশাযোগে রাজেন্দ্র কলেজে এলাকায় গেলে সিফাত ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে আলিফকে এলোপাতাড়ি কোপায়। সাধন বাধা দিতে গেলে তাকে কোপানো হয়। এ সময় অন্য হামলাকারীদের অস্ত্রের আঘাতে সিফাতও আহত হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আলিফকে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আলিফের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য আ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেয়ার পথে সাভার এলাকায় আলিফ মারা যায়। আহত সাধন ও সিফাত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালি থানার পরিদর্শক (অপারেশন) বিপুল চন্দ্র দে জানান, এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে সিফাতকে পুলিশ নজরদারিতে রেখেছে। এ ব্যাপারে মামলার প্রস্তÍতি চলছে।

(ঢাকাটাইমস/১নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :