বিএনপির ভাইস-চেয়ারম্যান কায়কোবাদের দুই ভাই আটক

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৮, ২০:০০

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদের ছোট ভাইকে নাশকতা চেষ্টার অভিযোগে আটক করেছে পুলিশ। তারা হলেন- আবু কাউছার ও কুমিল্লা উত্তর জেলা বিএনপি নেতা কাজী শাহ আরফিন। এছাড়া মুরাদনগর উপজেলা বিএনপির ৩৯ নেতাকর্মীকে আটক করা হয়।

উপজেলা ধামঘর ইউনিয়নের মুগসাইর শফিকুল ইসলামের বাড়ি থেকে বুধবার রাতে তাদের আটক করে পুলিশ। পরে সরকারি স্থাপনা, সড়ক-মহাসড়কে প্রতিবন্ধকতা ও নাশকতার করার চেষ্টার অভিযোগে মামলা দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম এ খবর নিশ্চিত করেন। পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, বুধবার রাতে উপজেলা ধামঘর ইউনিয়নের মুগসাইর শফিকুল ইসলামের বাড়িতে নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদে পুলিশ সেখান থেকে তাদের আটক করে।

মুরাদনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মজিবুল হক বলেন, কোন ঘটনা ছাড়াই বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ভূতুরে মামলা করছে পুলিশ। আটকদের প্রত্যেককে নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, নাশকতার অভিযোগে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরো ১৫ জনসহ মোট ৪১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আটকদের বৃহস্পতিবার বিকালে কুমিল্লা আদালতে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/১নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :