পাবনায় যুবলীগের সংঘর্ষে মামলা, একই স্থানে বিক্ষোভের ডাক

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৮, ১২:৩১

পাবনার আটঘরিয়ার দেবোত্তর বাজারে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আটঘরিয়া থানায় পৃথক দুটি মামলা হয়েছে। উভয়পক্ষ শুক্রবার বিকালে দেবোত্তর বাজারে বিক্ষোভ  মিছিলের ডাক দিয়েছে। এতে উভয় পক্ষের মধ্যে ফের সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা। এতে ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষ আতঙ্কের মধ্যে রয়েছে।

তবে পুলিশ বলছে, একস্থানে উভয় পক্ষের মিছিল মিটিং করতে দেয়া হবে না।

আটঘরিয়া উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার ও যুবলীগ নেতা রবিউল ইসলাম রবি গ্রুপের মধ্যে উপজেলা যুবলীগের কমিটি গঠনের পর থেকেই দ্বন্দ্ব চলে আসছে।

এক পর্যায়ে বুধবার দুপুরের দিকে আটঘরিয়া উপজেলা পরিষদ চত্বরে যুবলীগ নেতা নাছিম ও সিহাবুজ্জামানের মধ্যে ধাক্কাধাক্কিকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় দেবোত্তর বাজারে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার গ্রুপের ওপর অতর্কিতে হামলা চালায়। এতে গাফ্ফার গ্রুপের কমপক্ষে ৫নেতাকর্মী আহত হয়।

রবিউল ইসলাম রবি পক্ষের কর্মীদের অভিযোগ, তাদের পক্ষের সিহাবুজ্জামান ও সবুজ আহম্মেদ নামের দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছেন।

এ ব্যাপারে আটঘরিয়া পৌর ছাত্রলীগের সভাপতি বাধন খান বলেন, উপজেলা যুবলীগের সভাপতি, সম্পাদকসহ তাদের নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পৌর যুবলীগের উদ্যোগে শুক্রবার বিকাল ৪টায় দেবোত্তর বাজারে সন্ত্রাসীদের  গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল আহ্বান করা হয়েছে।

অপরদিকে চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল বলেন, তাদের পক্ষের দুই ছাত্রলীগের নেতাকর্মীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় দেবোত্তর বাজারে শুক্রবার বিকালে বিক্ষোভ মিছিল আহ্বান করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

থানা পুলিশ জানায়, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭ থেকে ৮ জনের নামে এবং সিরাজুল ইসলাম বাদী হয়ে ৮ জনসহ আরও ৪ থেকে ৫ জনের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত)  নাজমুল হক বলেন, আজ শুক্রবার সকালে উভয় পক্ষের পৃথক দুটি মামলা রেকর্ড করা হয়েছে। তবে দুটি গ্রুপ একই স্থানে বিক্ষোভ মিছিলের ডাক দিলেও আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা থাকে এমন  কোনো কার্যকলাপ করতে দেয়া হবে না।

পুলিশ আরও জানায়, সংঘর্ষের ঘটনায় আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকাটাইমস/০২নভেম্বর/প্রতিনিধি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত