বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ০২ নভেম্বর ২০১৮, ১৭:৩৯ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৮, ১৭:১৫

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুক্রবার থেকে শুরু হয়েছে। চলবে শনিবার ও আগামী ৯ ও ১০ নভেম্বর পর্যন্ত। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সব ধরনের ব্যবস্থা নিয়েছেন। প্রথম দিনের ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ১৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত ডি ইউনিটের পরীক্ষা ও বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ই ইউনিটের পরীক্ষা শেষ হয়েছে।

শনিবার সকাল ১০টায় এফ ইউনিট ও বিকালে জি ইউনিটের পরীক্ষা হবে। ৯ নভেম্বর সকাল ১০টায় সি ইউনিট ও বিকাল ৩টায় এইচ ইউনিটের পরীক্ষা। ১০ নভেম্বর সকাল ১০টায় আই ইউনিট এবং বিকাল ৩টায় বি ইউনিটের পরীক্ষার মধ্যদিয়ে চলতি বছরের ভর্তি পরীক্ষা সমাপ্ত হবে।

ভর্তি পরীক্ষা ও আসন বিন্যাস সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানা যাবে বলে জানান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহাবুবুল আলম।

এ বছর এ বিশ্ববিদ্যালয়ে মোট ৩ হাজার ২৪৫ সিটের বিপরীতে ১ লাখ ৩ হাজার ৯৯৪ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন জানান, সুষ্ঠুও শান্তিপূর্র্ণভাবে পরীক্ষা চলছে। আগামীতে যেসব পরীক্ষা অনুষ্ঠিত হবে সেগুলো যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন করা যায় সে জন্য সকলের সহযোগিতা কামনা করি।

(ঢাকাটাইমস/২নভেম্বর/পিএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :