সুনামগঞ্জে পুলিশি অভিযানে গ্রেপ্তার ৩৩

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৮, ১২:৫৯

সুনামগঞ্জের তাহিরপুর, দোয়ারা বাজার ও সদর উপজেলায় গত দুই দিনে অভিযান চালিয়ে জুয়াড়ি, বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামিসহ ৩৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে  তাদের সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়।

জেলার তাহিরপুর উপজেলায় শুক্রবার থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ৯জনকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে তাদের সুনামগঞ্জ কারাগারে  পাঠানো হয়েছে বলে জানান তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর।   

জেলার সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রাম থেকে শুক্রবার বিকালে আলী হায়দারের  দোকানঘর থেকে জুয়া খেলার সময় ১৫জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করে  জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের থেকে নগদ ৬ হাজার ২০০টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।

 গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ইব্রাহিমপুর গ্রামের বাসিন্দা শেরন মিয়া (৩২), আলাউর মিয়া(৩১),আঞ্জব আলী (৫১), আমির আলী(৩৮), বাসুদেব শুক্ল বৈদ্য(৩০), রিপন মিয়া(৩৯), শামীম মিয়া (২৮), সাহেল মিয়া(৪০), আকতার মিয়া(৩৮), আবুল কালাম(৩০), সুজা উদ্দিন(৩২), হাবিবুর রহমান(৩৫), শফিক মিয়া(৪০), দিলোয়ার মিয়া(৩৫) ও এলাকার মইনপুর গ্রামের মনির হোসেন। জেলা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে দোয়ারাবাজারে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দোহালীয়া ইউনিয়ের মজুর বাজার থেকে  দোয়ারা থানা পুলিশ ৯জুয়াড়িকে গ্রেপ্তার করে।

তারা হচ্ছেন, দোহালীয়া ইউনিয়নের ভবানিপুর গ্রামের বোরহান উদ্দিন (২৭), উজ্জল মিয়া(২৪), রফিক আলী(২৬), আমিনুল হক(৩০), রহমত আলী (৩০), মান্নারগাঁও ইউনিয়নের ইদনপুর গ্রামের সুরুজ আলী(৬৫),আসিদ আলী(৩৩), চাঁদপুর জেলার মতলব থানার পদ্মপাল গ্রামের বিল্লাল হোসেন(৫০), মুন্সিগঞ্জ জেলার চরকিশুরগঞ্জ মুল্লাপাড়া গ্রামের  খোকন মিয়া।

দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/০৩নভেম্বর/প্রতিনিধি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত