লা লিগায় জয়ে ফিরল রিয়াল

স্পোর্টস ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০১৮, ০৯:৪৬ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ০৯:৩০

ভাগ্য নিতান্ত ভালো ছিল রিয়ালের। না হলে ম্যাচটা জেতার কথা ছিল না। ভাগ্যের জোরে জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে রিয়াল মাদ্রিদ। নিজেদের মাঠে রিয়াল ভাইয়াদলিদকে ২-০ গোলে হারিয়ে ৫ ম্যাচ পর লা লিগায় জয়ে ফিরেছে তারা।

নতুন কোচ সান্তিয়াগো সোলারি দলকে বেশ ভালোভাবেই পরিচালনা করছেন। গত বুধবার কোপা দেল রেতে রিয়ালের মাঠ থেকে জয় নিয়ে ফেরে তারা। গতরাতে লা লিগাতেও কেটেছে জয়ের খরা। লা লিগাতে সবশেষ তারা জিতেছিল গত ২২ সেপ্টেম্বর।

তবে নিজ মাঠে জয় পেলেও এদিন মোটেও ভালো খেলেনি রিয়াল। যদিও শুরুটা বেশ ভালো হয়েছিল তাদের। ৭ মিনিটের মধ্যে দুটি সুযোগ এসেছিল, কিন্তু এগুলো কাজে লাগাতে পারেননি রিয়ালের ফরওয়ার্ডরা। ৩৩তম মিনিটে গোল খাওয়া থেকে বেঁচে যায় রিয়াল।

দ্বিতীয়ার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণে বেশ জমে ওঠে ম্যাচ। ৫৬তম মিনিটে বেনজেমার শট গোললাইনে রুখে দেন ডিফেন্ডার ফের্নান্দো কালেরো। ফিরতি বলে কাসেমিরোর শট দারুণ ক্ষিপ্রতায় রুখে দেন স্প্যানিশ গোলরক্ষক জর্দি মাসিপ।

কয়েক মিনিটের ব্যবধানে দুবার বেঁচে যায় রিয়াল। ৫৮তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে স্প্যানিশ মিডফিল্ডার রুবেন আলকারাসের শট গোলরক্ষক থিবো কোর্তোয়াকে ফাঁকি দিলেও ক্রসবার এড়াতে পারেনি। ৬৬তম মিনিটে একই জায়গা থেকে স্প্যানিশ মিডফিল্ডার আন্তোনিও ভিয়ার বুলেট গতির শটও লাগে ক্রসবারে।

অবশেষে ৮৩তম মিনিটে গোলে এগিয়ে যায় রিয়াল। ভিনিসিউস জুনিয়রের বাঁ দিক থেকে নেওয়া শটে বল ডিবক্সে স্প্যানিশ ডিফেন্ডার কিকোর হাতে লেগে জালে

৮৮তম মিনিটে পেনাল্টি থেকে পানেনকা স্টাইলে ব্যবধান দ্বিগুণ করেন সার্জিও রামোস। ১১ ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট এখন ১৭।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :