সংলাপের নামে সরকার বিভ্রান্ত করছে: মিনু

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ২০:২৭

‘সংলাপের নামে সরকার দেশের মানুষকে বিভ্রান্ত করছে’ বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। আগামী ৯ নভেম্বর রাজশাহীতে নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমাবেশ উপলক্ষে আয়োজিত এক প্রতিনিধি সভায় বক্তব্য দিতে গিয়ে এমন অভিযোগ করেন তিনি।

রবিবার বিকালে রাজশাহী মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন রাজশাহী সিটির সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে বাইরে রেখে সরকার নির্বাচন করতে চায়। কিন্তু সরকার এক্ষেত্রে সফল হবে না। মিনু বলেন, সরকার সংলাপ নিয়ে তালবাহানা করছে। সংলাপের নামে দেশবাসীকে বিভ্রান্ত করছে। তাই রাজশাহীর মহাসমাবেশ থেকে সরকার পতনের আন্দোলন গড়ে তোলা হবে। এ আন্দোলনকে বেগমান করতে দুপুর ২টার আগেই তিনি নেতাকর্মীদের রাজশাহীর মাদ্রাসা ময়দানে উপস্থিত হওয়ার আহবান জানান।

বিএনপি আয়োজিত এই প্রতিনিধি সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের আরেক উপদেষ্টা কামরুল মনির, বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালকদার দুলু, জেলা বিএনপির সাবেক সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাদিম মোস্তাফা।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। সভায় সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, বগুড়া জেলা বিএনপির সভাপতি মহিলাল, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপুসহ বিভাগের অন্যান্য জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :