কুড়িগ্রামে দুই শিক্ষার্থী হত্যার বিচার দাবি

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ২০:৫৯

কুড়িগ্রামের বিসিক শিল্প নগরী এলাকায় জাহাঙ্গীর আলম ও সেলিনা আক্তার নামে দুই শিক্ষার্থী হত্যাকারীদের গ্রেপ্তার করে শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। রবিবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধনে নিহত ওই দুই শিক্ষার্থীর সহপাঠী ও এলাকাবাসী অংশ নেন।

মানববন্ধনে বক্তারা দাবি করেন আলোচিত দুই শিক্ষার্থী হত্যার মূল আসামিদের এখনও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। অনতিবিলম্বে তাদের গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান বক্তারা।

সদর থানার ওসি মাহফুজুর রহমান জানান, দুই শিক্ষার্থী হত্যায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারে চেষ্টা চলছে। এ অবস্থায় মানববন্ধনের মতো কর্মসূচি পালিত হলে আসামিরা ছিটকে পড়তে পারে, তখন তাদের ধরা সহজ হবে না।

প্রসঙ্গত, গত ১৯ সেপ্টেম্বর সকালে কুড়িগ্রামের বিসিক শিল্প এলাকায় রেল লাইনের পাশে নালিয়ার দোলায় একটি পরিত্যাক্ত সেচ পাম্প ঘরের পাশ থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা (১৫) নামে দুই শিক্ষার্থী প্রেমিকযুগলের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কিশোর জাহাঙ্গীর আলম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নাগদার পাড় গ্রামের সৈয়দ আলীর পুত্র। সে কুড়িগ্রাম ভোকেশনাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল। নিহত সেলিনা কুড়িগ্রাম পৌরসভার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর কন্যা। সে নাগদার পাড় গ্রামের আমিন উদ্দিন দাখিল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :