‘জাতির পিতা স্বীকার করেই ঐক্যফ্রন্ট চিঠি দেয়’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ২২:১৯

নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপিসহ যে জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়েছে, সেই ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল প্রধানমন্ত্রীর কাছে যে চিঠি লিখেছেন- সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা হিসেবে স্বীকার করেছেন। কিন্তু বিএনপি-জামায়াত কখনো বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে স্বীকার করেনি।

রবিবার বিকালে শহরের বিকল্প লঞ্চঘাটে ‘চাঁদপুর নদীবন্দর টার্মিনাল ভবন ও আনুষাঙ্গিক অবকাঠামো নির্মাণ’ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি, জামায়াতের মাথা খারাপ হয়ে গেছে।

তিনি বলেন, বিএনপি এদেশে,জঙ্গিবাদের উত্থান, সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টিকারী, মানুষ পোড়ানো, বাস, ট্রেনে ও নৌ-পথে পেট্রল বোমা মারাসহ সকল সন্ত্রাসের লাইন্সেস দিয়েছিলেন। এসব সন্ত্রাসীদের জন্য দেশের মাটিতে কোন গণতন্ত্র নেই। খালেদা জিয়া তার দলের মানুষের সাথেও প্রতারণা করে যাচ্ছেন। তার দলের নেতাকর্মীদের বলছেন, ঈদের পরে বিএনপি কঠোর আন্দোলনের ডাক দেবে। কত ঈদ চলে গেছে কোন আন্দোলনের করতে পারছেন না।

তিনি বলেন, সকল বিপদের সময় নৌকার প্রয়োজন হয়। নৌকা ছাড়া কেউ পার হতে পারে না। এ নৌকা নূহ নবীর নৌকা, হোসেন শহীদ সোহরাওয়ার্দীর নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকা, মেজর রফিকের নৌকা, ডা. দীপু মনির নৌকা, এদেশের সকল মানুষের নৌকা। নৌকা হোক এদেশের জনগণের একমাত্র বাহন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :