গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ১৪:১৫

গোপালগঞ্জে আরিফ কাজী(৪০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তাকে হত্যার অভিযোগে স্ত্রী ও শ^শুরকে আটক করেছে পুলিশ।

নিহত আরিফ কাজী শ^শুর বাড়ি কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়ায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। সেখানে তিনি গরু ছাগলের ফার্ম করে ব্যবসা করেন। তিনি গোপালগঞ্জ শহরের গেটপাড়া এলাকার মজিবর কাজীর ছেলেন।

সোমবার সকালে পুলিশ কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া বাজার এলাকায় নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

গোপালগঞ্জ সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেল) হোসাইন মোহাম্মদ রায়হান ও কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তারা বলেন, ‘রবিবার রাতে কোনো একসময় আরিফ কাজীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। এলাকাবাসীর দেয়া তথ্যমতে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী ফারজানা ইসলাম কেয়া (৩০) ও শ^শুর এবাদুল ইসলামকে (৫৬) আটক করা হয়েছে। তবে হত্যার বিষয়ে এখনই সব কিছু বলা সম্ভব হচ্ছে না।’

তবে নিহতের স্ত্রী কেয়া জানিয়েছেন, তার স্বামী গভীর রাতে আহত ও অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসেন। সকাল ৬টার দিকে তিনি মারা যান।

ঢাকাটাইমস/০৫নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :