১১ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ১৭:৫৪

বিভিন্ন মন্ত্রণালয়ের ১১ জন অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক দুইটি প্রজ্ঞাপনে তাদের বদলির আদেশ জারি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তিনজন অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। তারা হলেন- জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য আইয়ুব হোসেনকে বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের বাংলাদেশ সার্ভিসেস লি. এর ব্যবস্থাপনা পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল করিমকে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নানকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তমিজুল ইসলাম খান স্বা্ক্ষরিত প্রজ্ঞাপনে ৮ জন অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। তারা হলেন- জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের স্রিডার সদস্য সিদ্দিক জোবায়েরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানকে শিল্প মন্ত্রণালয়ে সংযুক্ত, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম জাহেদুল করিমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির উদ্দিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, সুরক্ষা ও সেবা বিভাগে বদলির আদেশাধীন অতিরিক্ত সচিব কমলা রঞ্জন দাসকে কৃষি মন্ত্রণালয়ে সংযুক্ত, বাংলাদেশ সার্ভিসেস লি. এর সচিব আবুল মনসুরকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে সংযুক্ত, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিত কর্মকারকে অর্থ বিভাগে সংযুক্ত, সমাজসেবা অধিদপ্তরের পরিচালক পদে বদলির আদেশাধীন আবু বক্কর ছিদ্দিককে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া পৃথক আরেক আদেশে মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক আবু জাফর রাশেদকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকাটাইমস/৫নভেম্বর/এমএম/ডিএম

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত