৯ যুগ্ম সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ১৮:২৯

প্রশাসনে ৯জন যুগ্ম সচিব পদ মর্যদার কর্মকর্তাদের বদলিপূর্বক প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।  জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব মুহাম্মদ আবদুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়,  জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত অমর চান বণিককে  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা প্রতিষ্ঠান ও পরিদর্শন  অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক পদে বদলি করা হয়েছে। কলকারখানা প্রতিষ্ঠান ও পরিদর্শন  অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক  ড. মো. আনোয়ার উল্ল্যাহকে শ্রম অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ১২ টি জেলা শীর্ষক প্রকল্পের পরিচালক সৈয়দ মেহেদী হাসানকে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আইডিইএ প্রকল্পের পরিচালক মো. আলী হাসানকে বাংলাদেশ জুট মিল করপোরেশনের (বিএজেএমসি) পরিচালক, সেতু বিভাগের যুগ্ম সচিব মো. হাবিবুর রহমানকে শিশু কল্যাণ ট্রাস্ট্রের পরিচালক হিসেবে বদলি পূর্বক প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।    

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর যুগ্ম সচিব মো. আব্দুল কাইয়ুমকে বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের সচিব, এক্সপার্ট  কমপিটিটিভনেস ফর জব শীর্ষক প্রকল্পের উপ প্রকল্প পরিচালক খালেদ মামুন চৌধুরীকে বাংলাদেশ ইস্পাত প্রকৌশল করপোরেশনের পরিচালক, বিআরডিবির পরিচালক সৈয়দ মুজিবুল হককে  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আইডিইএ প্রকল্পের পরিচালক এবং ঢাকার সহরোওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ (তৃতীয় পর্যায়ে) শীর্ষক প্রকল্পের পরিচালক মো. গোলাম মোস্তফাকে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ১২ টি জেলা শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে বদলিপূর্বক প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৫নভেম্বর/এএ/এমএম)

 

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত