জাহিদ হাসান এবার ‘ডন’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ নভেম্বর ২০১৮, ১৯:৪৪ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ১৯:২৪
‘ডন’ ধারাবাহিকের দৃশ্যে অভিনেতা জাহিদ হাসান ও অন্যরা

নেপালে আস্তানা গড়ে তুলেছেন ডন। এখানকার অন্ধকার জগতে যাদের বিচরণ, তারা সকলেই ডনের ক্যারিশমায় মশগুল। ডনের নির্দেশেই চলে সেখানকার সব কিছু। তবে শুধু নেপাল নয়, মিয়ানমার, থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া, মধ্যপ্রাচ্য এবং ভারতেও ডনের প্রভাব বিদ্যমান।

এই ডন এক রহস্যের নাম। ভীতি আর আতঙ্কের নাম। সর্বত্র আলোচনা হয় ডনকে নিয়ে। তার জন্য উপর মহলের ঘুম হারাম। ডনকে খুঁজে বের করতে পুলিশেরও ঘাম ছুটে যাচ্ছে। টেলিভিশনে ব্রেকিং যায়, পত্রিকায় বড় বড় অক্ষরে লিড রিপোর্ট হয়। কে এই ডন?

তিনি নাট্য জগতের তুমুল জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। বহু চরিত্রে অভিনয় করা এই গুণি শিল্পী এবার ছোট পর্দায় হাজির হচ্ছেন ‘ডন’ রূপে। তার চরিত্রটি ঘিরেই তৈরি হয়েছে গোটা একটি ধারাবাহিক নাটক। সেটির নামও ‘ডন’। ডনের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে কী পরিণতি হয় সেটাই দেখানো হবে নাটকে।

মুহাম্মদ মামুন-অর-রশীদ ও মানস পালের রচনায় নতুন এই ধারাবাহিকটি যৌথভাবে পরিচালনা করেছেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। অভিনয়ের পাশাপাশি এটির উপদেষ্টা পরিচালক হিসেবেও কাজ করেছেন জাহিদ হাসান। নাটকে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে।

‘ডন’-এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আলীরাজ, তারিক স্বপন, আবিদ রেহান, আইরিন তানি, হিরা, হাসান ফেরদৌস জুয়েল, সুজাত শিমুল ও তেরেসা চৈতিসহ অনেকে। নাটকটি মঙ্গলবার থেকে মাছরাঙা টেলিভিশনে প্রচার করা হবে। দেখানো হবে প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায়।

ঢাকাটাইমস/০৫ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত