গৃহবধূ ধর্ষণ: বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান কারাগারে

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ১৯:৩৬

এক গৃহবধূকে ধর্ষণের মামলায় সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদ দুলালকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এ নির্দেশ দেন।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৭সেপ্টেম্বর সেলাই মেশিন দেওয়ার কথা বলে ফতেপুর ইউনিয়নের বাগগুয়া গ্রামের এক হতদরিদ্র গৃহবধূকে নিজ কার্যালয়ে ডেকে আনেন উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ। বিকেলে অফিস সংলগ্ন খাসকামড়ায় ওই গৃহবধূকে ধর্ষণ করেন। গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে পালিয়ে যান চেয়ারম্যান। তাৎক্ষণিক তার বিরুদ্ধে প্রতিবাদ করে ক্ষুব্ধ জনতা।

এ ঘটনায় ওইদিন রাতেই উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হারুনুর রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন গৃহবধূ।

মামলার পর হাইকোর্ট থেকে জামিন নিয়ে আসেন উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ।

সোমবার দুপুরে নিম্ন আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন জামিন নামঞ্জুর করে আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি নান্টু রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদের জামিন নামঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

ঢাকাটাইমস/০৫নভেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :