রাসিকের প্যানেল মেয়র বাবু রজব তাহেরা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ২২:১২

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) প্যানেল মেয়র নির্বাচিত করেছেন কাউন্সিলররা। এতে প্যানেল মেয়র-১ হিসেবে ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ হিসেবে ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী এবং প্যানেল মেয়র-৩ হিসেবে সংরক্ষিত ১ নম্বর নারী আসনের কাউন্সিলর তাহেরা বেগম মিলি দায়িত্ব পেয়েছেন।

সোমবার দুপুরে সিটি করপরেশনের বর্তমান পরিষদের দ্বিতীয় সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কাউন্সিলররা তাদের প্যানেল মেয়র নির্বাচিত করেন। এদের মধ্যে আশির দশকের ছাত্রনেতা সরিফুল ইসলাম বাবু ১৯৯৪ থেকে ২০১৩ সাল পর্যন্ত কাউন্সিলর ছিলেন। সর্বশেষ নির্বাচনেও তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের এই নেতা এর আগে রাসিকের ভারপ্রাপ্ত মেয়র হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

সাধারণ সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি প্যানেল মেয়রদের অভিনন্দন জানিয়ে বলেন, রাজশাহী শহর আমাদের প্রাণের শহর। তাই এই শহরের জন্য আমাদের সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করতে হবে। রাজশাহীকে এমনভাবে গড়ে তুলতে হবে, যেন তা সারাদেশের কাছেই মডেল হয়ে দাঁড়ায়।

সভায় তিন প্যানেল মেয়র ছাড়াও সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোমিন, সচিব রেজাউল করিম এবং সকল কাউন্সিলর ও নারী কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৫নভেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :