ফোক ফেস্টের নিবন্ধন শুরু আজ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০১৮, ০৯:৩১ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৮, ০৯:১৯

আজ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ‘ঢাকা আন্তর্জাতিক লোকসঙ্গীত উৎসব ২০১৮’-এর নিবন্ধন। বিকাল ৩টা থেকে dhakainternationalfolkfest.com ওয়েবসাইটে ঢুকে করা যাবে নিবন্ধন। এই কার্যক্রম চলবে আগামী ১০ নভেম্বর, শনিবার পর্যন্ত। এ ছাড়া shohoz.com/events এবং গ্রামীণফোনের গ্রাহকরা MyGP অ্যাপের মাধ্যমেও নিবন্ধন করতে পারবেন।

নিবন্ধন শেষে আগামী ১৫ নভেম্বর থেকে রাজধানীর আর্মি স্টেডিয়ামে শুরু হবে ফোক ফেস্টের উৎসব। চলবে ১৭ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে উৎসব শুরু হবে, শেষ হবে রাত ১২টায়। এ বছরের উৎসবটি আয়োজন করেছে সান ফাউন্ডেশন। গত সোমবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে উৎসব সম্পর্কে বিস্তারিত জানান ফাউন্ডেশনটির চেয়ারম্যান অঞ্জন চৌধুরী।

প্রতি বছরের মতো এবারও অনলাইন নিবন্ধনের মাধ্যমে উৎসবের ফ্রি পাস সংগ্রহ করতে পারবেন দর্শক। মঙ্গলবার থেকে শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে নির্দিষ্ট সময় পর্যন্ত চলবে নিবন্ধন। নিবন্ধনের মুদ্রিত কপিটি দেখিয়ে উৎসবস্থলে প্রবেশ করা যাবে। এ ছাড়া ফেসবুকে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট’ পেজে উৎসবের আরও তথ্য পাওয়া যাবে।

‘ঢাকা আন্তর্জাতিক লোকসঙ্গীত উৎসব ২০১৮’-এ বাংলাদেশসহ সাতটি দেশের মোট ১৭৪ জন শিল্পী সঙ্গীত পরিবেশন করবেন। উৎসবের প্রথম দিনে গানের পাশাপাশি থাকবে নাচের ব্যবস্থাও। এবারের আয়োজনটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। দেখা যাবে গ্রামীণফোনের অনলাইন ভিডিও স্ট্রিমিং সেবা বায়োস্কোপেও।

ঢাকাটাইমস/০৬ নভেম্বর/এএইচ   

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত