বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতে আরও পাঁচজনের সাক্ষ্যগ্রহণ

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৮, ২১:০৭

রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর মামলায় আরও পাঁচজনের সাক্ষ্য গ্রহণ করেছে আদালত।

তারা হলেন, শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ম্যানেজমেন্টের শিক্ষক বেগম মরিয়ম আমিনা ও হিসাব বিজ্ঞানের শিক্ষক হাসান আল মাহমুদ, সাজেদুল ইসলাম সাইফ, মো. শাহীন হোসেন এবং মো. গোলাম রাব্বির।

মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তাদের সাক্ষীদের সাক্ষ্য গ্রহণের পর বুধবার অপর সাক্ষীদের সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেছেন।

আদালত সাক্ষীদের জবানবন্দি গ্রহণের পর টিএম আসাদুল হকসহ আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন।
এনিয়ে মামলাটি সাতজন সাক্ষীর সাক্ষ্য শেষ হলো। এর আগে মামলাটি মামলার বাদী নিহত একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিমের বাবা জাহাঙ্গীর আলম ও মো. মেহরাজ উদ্দিন সাক্ষী দিয়েছেন। গত ৪ ও ৫ নভেম্বর আদালত তাদের সাক্ষ্য গ্রহণ করেন।

সাক্ষ্য গ্রহণকালে কারাগারে থাকা আসামি জাবালে নূরের ঘাতক বাসের মালিক মো. শাহদাত হোসেন আকন্দ, চালক মাসুম বিল্লাহ, হেলপার মো. এনায়েত হোসেন ও চালক মো. জোবায়ের সুমনকে আদালতে হাজির করা হয়। মামলার অপর দুই আসামি বাস মালিক মো. জাহাঙ্গীর আলম ও হেলপার মো. আসাদ কাজী পলাতক রয়েছেন। মামলায় গত ২৫ অক্টোবর আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করেন।

এর আগে গত ৬ সেপ্টেম্বর আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন ডিবি পুলিশ উত্তর ক্যান্টনমেন্ট জোনাল টিমের ইন্সপেক্টর কাজী শরীফুল ইসলাম।
গত ২৯ জুলাই বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজীব মারা যায়। এ ঘটনায় দিয়া খানম মিমের বাবা জাহাঙ্গীর আলম ক্যান্টনমেন্ট থানায় এই মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/০৬নভেম্বর/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত