নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করবে সুইজারল্যান্ড আ.লীগ

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৮, ২১:৪৮

সুইজারল্যান্ডের প্রাণকেন্দ্র অলিম্পিক রাজধানী লুজান শহরের সুইজারল্যান্ড আওয়ামী লীগের কার্যকারী পরিষদের প্রথম সভা হয়।

রবিবার সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল খানের পরিচালনায় সভার শুরুতেই জেলহত্যা দিবসের জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এদিন সভার মূল আলোচ্যসূচির বিষয় ছিল আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুইজারল্যান্ড আওয়ামী লীগের ভূমিকা এবং আগামী দিনের পরিকল্পনা গ্রহণ করা। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করতে প্রবাসীদের সাথে নিয়ে ইউরোপিয়ান আওয়ামী লীগ এবং সুইজারল্যান্ড আওয়ামী লীগ যৌথভাবে কাজ করবে। সুইজারল্যান্ড আ’লীগের প্রত্যেকটা নেতাকর্মী দেশে অথবা প্রবাস থেকে নিজ নিজ এলাকার নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করার অঙ্গীরার করেন।

সভায় গঠনমূলক বক্তব্য রাখেন সাবেক সভাপতি হারুন অর রশীদ ব্যপারী, সিনিয়র সহ সভাপতির কারার কাউসার, সহ সভাপতি গোলাম মোর্শেদ সাচ্চু, সহ সভাপতি স্বপন হাওলাদার, আওয়ামী লীগ নেতা রজত সিংহ, নজরুল জমাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান, শাহ আলম, ইমরান খান মুরাদ, খলিলুর রহমান, ইসরাত আহম্মদ নিপুন, আবুল খায়ের মনির, মশিউর রহমান সুমন, আমজাদ চৌধুরী প্রমুখ। আসন্ন বিজয় দিবস উদযাপন, সংগঠনকে আরও গতিশীল করার লক্ষ্যে সদস্য সংগ্রহ করা ছাড়াও আরও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত