ড্র করেও শেষ ষোলোতে বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০১৮, ১১:২০ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৮, ১১:১৮

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের ম্যাচে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের বিপক্ষে ড্র করেও দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। মঙ্গলবার ইন্টার মিলানের ঘরের মাঠে ১-১ গোলে ড্র করে কাতালানরা। পয়েন্ট টেবিলে ‘বি’ গ্রুপে শীর্ষে রয়েছে বার্সেলোনা। চার ম্যাচ খেলে তাদের পয়েন্ট ১০। তারা তিন ম্যাচে জয় পেয়েছে ও একটিতে ড্র করেছে।

অন্যদিকে, চার ম্যাচ খেলে সাত পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে ইন্টার মিলান। তারা দুইটিতে জয় পেয়েছে, একটিতে হেরেছে ও একটিতে ড্র করেছে। এই গ্রুপে চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে টটেনহ্যাম। এক পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে পিএসভি ইনধোভেন।

এদিন সান সিরোতে অনুষ্ঠিত ম্যাচটিতে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল। ৬৫ শতাংশ সময় ধরে তারা বল নিয়ন্ত্রণে রাখে। ৩৫ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে ইন্টার মিলান। বার্সেলোনা টার্গেটে শট নেয় আটটি। ইন্টার মিলান টার্গেটে শট নেয় একটি।

এদিন ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। ম্যাচটি গোলশূন্য ড্র হতে পারতো। কিন্তু শেষ দিকে তথা ম্যাচের ৮৩তম মিনিটে ম্যালকমের গোলে ১-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা। তখন তৈরি হয় নতুন সম্ভাবনা। তখন অনেকেই হয়তো ভেবে নিয়েছিলেন বার্সেলোনা পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে চলেছে। কিন্তু ৮৭তম মিনিটে নতুন করে নাটকীয়তার জন্ম দেন ইন্টার মিলানের মাউরো ইকার্দি। গোল করে ম্যাচে ১-১ সমতা আনেন তিনি। যার ফলে ড্রয়ের মাধ্যমেই ম্যাচের সমাপ্তি হয়।

(ঢাকাটাইমস/৭ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত