৫০ লাখ ফোরজি গ্রাহক জিপির

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৮, ১৭:০৭

ফোরজি চালুর আট মাসের মধ্যেই গ্রামীণফোন দেশের প্রথম অপারেটর হিসেবে ৫০ লাখ ফোরজি গ্রাহক পেয়েছে।

ফোরজি ডিভাইসের উচ্চমূল্য এবং ইকোসিস্টেমে এসব ডিভাইসের অভাব থাকার পরও এই সাফল্য কোম্পানির জন্য একটি বড় অর্জন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে।

এই বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশে ফোরজি চালু হবার পর অপারেটররা দ্রুত কাভারেজ সম্প্রসারণ করে। ফোরজি চালু হবার পর সবার হাতে উচ্চগতি ইন্টারনেট পৌছে দেবার প্রতিশ্রুতির মাধ্যমে দেশে ডিজিটালাইজেশনের এক নতুন যুগ সূচিত হয়েছে ।

গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘আমাদের নেটওয়ার্ক এবং সেবার উপর গ্রাহকদের আস্থা দেখে আমরা সম্মানিত বোধ করছি। আমরা সব সময় সেবার উচ্চ মান বজায় রাখতে এবং গ্রাহকদের সেরাটি দিতে প্রতিশ্রুতিবদ্ধ।’

গ্রামীণফোনই এ দেশে প্রথম মোবাইল ইন্টারনেট চালু করে এবং তা সারা দেশে ছড়িয়ে দিয়ে মানুষকে তথ্যের জগতে প্রবেশ করার সুযোগ করে দেয়। ডিজিটাল জীবনযাত্রাকে সমর্থন করতে দেশে একটি ডিজিটাল ইকো সিস্টেম গড়ে তুলতেও বিনিয়োগ করেছে কোম্পানিটি।

গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারযোগ্য ডিভাইসের দাম হ্রাসে, নিজে ডিজিটাল সেবা চালু করতে এবং নতুন নতুন সেবা চালু করতে বিভিন্ন স্টার্টআপকে সমর্থন দিতে অনেক প্রতিষ্ঠানের সাথে কাজ করছে। বর্তমানে ৩ কোটি ৬০ লক্ষের বেশি গ্রাহক নিয়ে গ্রামীণফোন দেশের বৃহত্তম ইন্টারনেট

সেবা দানকারী টেলিকম অপারেটর।

(ঢাকাটাইমস/৭নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত